Search This Blog

P1895 গুন্ডা আমি ভালো না


গুন্ডা আমি ভালো না,
খুন খারাপি করি.
মাইরি বলছি হাসবেন না,
ফাঁসিয়ে দেবো ভুড়ি.

পকেটএ যদি কিছু থাকে,
বের করে ফেলুন তাড়াতাড়ি.
নইলে খাবেন সিগারেটের ছ্যাকা,
ঘামও মাখিয়ে দিতে পারি.

দুর্গন্ধ ভর্তি মুখের চুমু যদি চাই,
পটলচেরা চোখের দিকে তাকান.
নকল মদ খেয়ে এসেছি,
আমার চিত্তে শুধুই গান.

ভালো গান নয় অবশ্য,
সব গালাগালিতে ভরা.
কুকুর বিড়াল গরু,
নিরীহদের পোঁদ মারা.

যা করি আমি নেতাদের জন্য,
খুনের হারিয়ে ফেলেছি খেই.
ভূত ও ভগবান দুটোই নেতার হাতে,  
ক্ষমতার সঙ্গে তর্ক নেই.

অন্ধকারই বন্ধু আমার,
আলোতে হয় চর্মরোগ.
স্যান্ডো গেঞ্জি খুললে দেখবেন,
দগদগে ঘা ছোপ ছোপ.
 
ছুরি মারা নিয়ে করেছি পিএইচডি,
তাই করবেন না সময় নষ্ট.
মানিব্যাগ পেলে হামি দিয়ে ছেড়ে দেবো,
নইলে বেজায় কিন্তু কষ্ট.


Featured Post

NEW WEBSITE suvroghosh.blog

I won't use blogger anymore, posts can be found at suvroghosh.blog . I'll see everyone there. I'm building it the way I want to ...